চট্টগ্রাম, , শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯

ফতেয়াবাদে ট্রেন ও মাইক্রবাস মুখোমুখি সংঘর্ষ

প্রকাশ: ২০১৯-০৭-২৪ ১৩:৩৯:৪৫ || আপডেট: ২০১৯-০৭-২৪ ১৩:৩৯:৪৫

এস এম তৌহিদুল আলম,হাটহাজারী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ হাটহাজারীর ফতেয়াবাদের ছড়ারকুল রেল ক্রসিংয়ে শহরমুখী নাজিরহাট ট্রেনের সাথে একটি স্কুল মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে দু’জন মারাত্মক আহত হয়েছে বলে জানা যায়। আহতদের অবস্থা সংকটাপন্ন।

বুধবার (২৪ জুলাই) সকাল ৭.৩০ মিনিটে শহরগামী নাজিরহাটের ট্রেনটি ছড়ারকুল রেল ক্রসিং অতিক্রম করার সময় এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। এতে গুরুত্বর আহত হয়েছেন চট্ট মেট্রো চ ৫১-০২৫৯ মাইক্রো বাস চালক আজিজুল হক ও রওশন গ্রামার স্কুল নামে কিন্ডারগার্টেনের এক আয়া।

স্থানীয়রা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। গেইট ম্যানের অনুপস্থিতির কারণেই এ ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বলে জানান স্থানীরা।

স্থানীয়রা জানান, মাইক্রোবাসটি প্রতিদিন রওশন গ্রামার স্কুলের প্রায় ১৫-২০ জন কোমলমতি শিশুদের আনা-নেওয়া করে। ভাগ্যক্রমে আজকে শিশুদের আনতে যাওয়ার সময় ঘটে এ মারাত্মক দুর্ঘটনা। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কোমলমতি শিশু শিক্ষার্থীরা সেখানে থাকলে অনেক বড় ক্ষতি হতো।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই স্থানে গার্ডঘর ও গতি নিরুধক থাকা সত্ত্বেও গেইট ম্যানের অনুপস্থিতির কারণে এমন ঘটনা ঘটেছে। প্রায় সময় গেইট ম্যানের গাফলতির কারণে এই রোডে দুর্ঘটনা ঘটছে।

এই বিষয়ে হাঠাজারীর থানার এস আই মৌল্লা মোঃ জাহাঙ্গীর কবির বলেন, ঘটনার খবর শুনেই আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। রেল লাইন থেকে মাইক্রোবাসটি স্থানীয়দের সহযোগিতায় সরিয়ে পুনরায় ট্রেন চলাচলের ব্যবস্থা করে দেই।

ঘটনার বিষয়ে ট্রেন ড্রাইভার মোহাম্মাদ আলী বলেন, গেইট ম্যান ছিল না তাই এ ধরনের মারাত্নক দুর্ঘটনা ঘটেছে। তবে আরো বড় ধরনের ঘটনা ঘটতে পারতো।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

July 2019
S M T W T F S
« Jun   Aug »
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
%d bloggers like this: