চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯

বাঘাইছড়িতে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ: ২০১৯-০৭-১৬ ১৬:০৬:৩০ || আপডেট: ২০১৯-০৭-১৬ ১৬:০৬:৩০

রাংগামাটি জেলার বাঘাইছড়ি উপজেলায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম বাঘাইছড়ি শাখার আয়োজনে যায়যায়দিন প্রত্রিকার ১৪ তম বছর পদার্পন উপলক্ষে জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্টিত হয়েছে প্রতিষ্ঠাবার্ষিকী ।

মঙ্গলবার(১৬ জুলাই) সকাল ১০ টায় এক বর্নাট্য ‌র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাঘাইছড়ি প্রেস ক্লাবে এসে আলোচনা সভা ও কেক কাঁটার মধ্যেদিয়ে এই অনুষ্টান উৎযাপন করা হয় ।

আলোচনা সভায় সভাপতিত্ত্ব করেন, প্রবীণ সাংবাদিক বাংলাদেশ বেতার রেডিও প্রতিনিধি ও বাঘাইছড়ি প্রেস ক্লাব সভাপতি দিলিপ কুমার দাশ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, কাচালং মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক ও বাঘাইছড়ি প্রেস ক্লাবের আজীবন সদস্য সিরাজুল ইসলাম।উক্ত অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন যায়যায়দিন পত্রিকার বাঘাইছড়ি প্রতিনিধি আবু নাছের। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতু। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,যায়যায়দিন পত্রিকা একটি বস্তু নিষ্ঠ সংবাদ মাধ্যেম।তিনি এই পত্রিকার বাঘাইছড়ি উপজেলা প্রতিনিধি আবু নাছের ও যায়যায়দিন পত্রিকার বিভিন্ন কলা কৌশলী এবং বাঘাইছড়ি প্রেস ক্লাবের সকল সদস্যদের মঙ্গল কামনা করেন এবং ভবিষ্যতে যে কোন কাজে বাঘাইছড়ি প্রেস ক্লাবের পাশে থাকবেন বলে জানান। এ সময় আরো উপস্থিত ছিলেন বাঘাইছড়ি
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম,বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল শুক্কুর মিয়া, বাঘাইছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি গিয়াস উদ্দিন আল মামুন, সাবেক পৌর প্রশাসক বাঘাইছড়ি উপজেলা ও চৌমুহনী বাজার পরিচালনা কমিটির সভাপতি নিজাম উদ্দিন বাবু বাঘাইছড়ি প্রেস ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ ও বাঘাইছড়ি পৌরসভার কাউন্সিলর বাহার উদ্দিন সরকার,কাউন্সিলর শহিদুল ইসলাম মিঠু,প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নরুল ইসলাম, চৌমুহনী মার্কেট সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক সুজিত চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন সহ বিভিন্ন গন্য মান্য ব্যাক্তিবর্গ ও সেচ্ছাসেবী সংগঠণ হৃদয়ে বাঘাইছড়ি নেতৃবর্গরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

July 2019
S M T W T F S
« Jun   Aug »
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
%d bloggers like this: