চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্ধোধন

প্রকাশ: ২০১৮-০৫-০৩ ১০:২৩:২৪ || আপডেট: ২০১৮-০৫-০৩ ১০:২৩:২৪

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে । বুধবার সকালে পার্বত্য চট্ট্রাগ্রাম বোর্ডের অধীনে বৌদ্ধ বিহার ,ব্রীজ, ঈদ গাঁ মাঠের ড্রেন ওয়াকওয়ের নির্মান কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে । এই সব ভিক্তি প্রস্তরের শুভ উদ্ধোধন করেন পার্বত্য চট্ট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।

এই সময় আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার ,অতিরিক্ত জেলা প্রশাসক মো: শাফিউল ইসলাম ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো: ইয়াসিন আরাফাত, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান জানাব আবদুল ক্দ্দুুস সহ আরো অনেকে ।

পার্বত্য চট্ট্রগ্রাম উন্নয়ন বোডের অধীনে এক কোটি নব্বই লক্ষ টাকা ব্যায়ে এই প্রকল্প গুলো নির্মান করা হয় । উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন শেষে যৌথ খামার বৌদ্ধ বিহারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, প্রধানমন্ত্রীর সহায়তায় পার্বত্য অঞ্চলের মানুষ আজ উন্নয়নরে দ্বাড় প্রান্তে পেীঁছে যাচ্ছে । শান্তি চুক্তির বাস্তবায়নের মাধ্যমে এই সব পাহাড়ী অঞ্চলের মানুষ যে সুযোগ সুবিধাগুলো পেয়েছে তা আগে পায় নি । তাই দেশের উন্নয়নে পাহাড়ী জনগনকে এগিয়ে নিয়ে যেতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর যে চেষ্টা করে যাচ্ছেন তার জন্য সর্ম্পুন্ন বান্দরবানবাসী কৃতজ্ঞ ।

সকলে আশা করছেন তার শক্ত হাতে তিনি যে ভাবে এই পাহাড়ী সমাজের উন্নয়ন সাধন করে যাচ্ছেন তাথে কোন সন্দেহ নেই যে তিনি একজন সত্যিকারের দেশ প্রেমিক , একি রকম ভাবে যদি সকলে তার মত দেশ উন্নয়নে এগিয়ে আসতো তাহলে অনেক আগে বাংলাদেশ স্বপ্নের ডিজিটাল বাংরাদেশে রুপান্তরিত হত।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

May 2018
S M T W T F S
« Apr   Jun »
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
%d bloggers like this: