চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮

নগরীর ডিসি রোড়ে সংঘর্ষে নিহত ১

প্রকাশ: ২০১৮-০৪-২৭ ১৯:৪৬:৪৭ || আপডেট: ২০১৮-০৪-২৭ ১৯:৫৯:২৪

চট্টগ্রামের বাকলিয়া ডিসি রোডে ডিস সংযোগকে কেন্দ্র করে বিরোধের জেরে ফরিদুল ইসলাম (৩৫) নামে এক ডিস ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আরও তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, ফরিদুল ইসলাম নামে একজন যুবলীগ কর্মীকে বুকে গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ফরিদুল ইসলাম ডিসি রোডের চাঁন মিয়া মুন্সী লাইন এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ডিসি রোড়ে ক্যাবল টিভির সংযোগ দেওয়ার ব্যবসা করে আসছিল কেসিটিএন ক্যাবল টিভি নেটওয়ার্ক। ওই এলাকায় পাঁচশতাধিক লাইন রয়েছে। লাইনগুলো দখলে নেওয়ার জন্য বেশকিছুদিন ধরে কেসিটিএন ক্যাবল টিভি নেটওয়ার্কের সাথে স্থানীয় একটি পক্ষের বিরোধ চলে আসছিল।

এর জের ধরে শুক্রবার সকাল ১১টার দিকে ডিসি রোড় কবর স্থান থেকে মিয়ার বাপের মসজিদ পর্যন্ত কেসিটিএন ক্যাবল টিভি নেটওয়ার্কের পাঁচ শতাধিক গ্রাহকের ডিস সংযোগ বিচ্ছিন্ন করে দেয় সন্ত্রাসীরা। পরে বিকেল ৪টার দিকে ডিস সংযোগ বিচ্ছিন্ন করার সাথে জড়িতদের সাথে কেসিটিএন ক্যাবল টিভি নেটওর্য়াকের পক্ষে লোকজন মুখোমুখি হয়। এ সময় কেসিটিএন ক্যাবল টিভি নেটওর্য়াকের পক্ষে যাওয়া ফরিদুল ইসলাম গুলিবিদ্ধ হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুরুল হুদা জানান, এলাকায় কেসিটিএন ক্যাবল টিভি নেটওয়ার্কের ডিস সংযোগ দখলকালে ফরিদ বাধা দেয়ার চেষ্টা করলে দুর্বুত্তদের গুলিতে তিনি নিহত হন। এসময় গুলিবিদ্ধ হন বেশ কয়েকজন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

April 2018
S M T W T F S
    May »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
%d bloggers like this: