চট্টগ্রাম, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯

শেখ কামাল ইন্টারন্যাশনাল ক্লাব কাপ ফুটবল টূর্ণামেন্ট ঝাঁকজমক করতে ব্যাপক প্রস্তুতি

প্রকাশ: ২০১৯-১০-০৯ ১২:১৭:২০ || আপডেট: ২০১৯-১০-০৯ ১২:১৭:৩৮

আগামী ১৯ অক্টোবর চট্টগ্রামে অনুষ্ঠিতব্য শেখ কামাল ইন্টারন্যাশনাল ফুটবল ক্লাব কাপ টূর্ণামেন্ট সম্পূর্ণ আর্ন্তজাতিক মানের আয়াজনের জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে । এ সপ্তাহে চূড়ান্ত করা হচ্ছে বিদেশী দলগুলোকে নিয়ে খেলার ফিক্সার । ঝাকজমক অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচন করা হবে ট্রফি ।

সোমবার দুপরে নগরীর একটি অভিজাত হোটেলে শেখ কামাল আর্ন্তজাতিক ক্লাব কাপ ফুটবল টূর্ণামেন্টের সাংগঠনিক কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। টূর্ণামেন্টের কমিটির সদস্য সচিব এবং জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন টূর্ণামেন্টের কমিটির সহ সভাপতি চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, আয়োজক চট্টগ্রাম আবাহনীর চেয়ারম্যান ও টূর্ণামেন্টের কমিটির সহ সভাপতি এম এ লতিফ এমপি , চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও টূর্ণামেন্টের মিডিয়া কমিটির আহবায়ক আলী আব্বাস, চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের প্রতিনিধি সিএমপির উপ পুলিশ কমিশনার মেহেদী হাসান সহ আরো অনেকে।

সভায় বিভিন্ন উপ কমিটির আহবায়ক ও সদস্য সচিবগণ উপস্থিত ছিলেন। সিজিকেএস এর অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহবুদ্দিগন শামীমকে উপ কমিটির কাজে গতিশীলতার জন্য সমন্বয়ের দায়িত্ব প্রদান করা হয়। দ্রত সময়ের মধ্যে টূর্ণামেন্ট সংশ্লিষ্টদের এক্রিডিশন কার্ড তৈরির সিদ্ধান্ত গৃহিত হয়। এম এ আজিজ স্টেডিয়ামের মাঠ ও ভেন্যুর বিভিন্ন কাজ দ্রæত এগিয়ে চলায় সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনকে ধন্যবাদ প্রদান করা হয়। মেয়র বলেন, এ টূর্ণামেন্ট চট্টগ্রামের ক্রিড়া অনুরাগীদেও মধ্যে ব্যাপক আগ্রহ গড়ে তোলার কাজ চলছে । তিনি সকলকে একযোগে কাজ করার আহবান জানান।

চট্টগ্রাম আবাহনীর চেয়ারম্যান ও টূর্ণামেন্টের কমিটির সহ সভাপতি এম এ লতিফ এমপি বলেন, টূর্ণামেন্টের সকল কার্যক্রম ও আয় ব্যায়ে শতভাগ স্বচ্চ¦তা ও জবাবদিহিতা নিশ্চিত করা হবে।

টূর্ণামেন্টের কমিটির সদস্য সচিব এবং জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী বলেন, এ টূর্ণামেন্টে দেশী বিদেশী দল অংশ নেয়ায় ভাবমূর্তি বেড়েছে। আগামী ১৯ অক্টোবর বর্ণাঢ্যভাবে এ টূর্ণামেন্ট মাঠে গড়াবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

তিনি জানান, সকল বিভেদ বূলে এখন ঐক্যবদ্ধ ভাবে কাজ চলতে থাকায় ঢাকা ও চট্টগ্রামে পৃথক অনুষ্ঠানের মধ্য দিয়ে খেলার ফিক্সার ও ট্রফি উন্মোচন অনুষ্ঠান আয়োজন করা হবে। বঙ্গবন্ধু তনয় শেখ কামালের স্মৃতিকে আর্ন্তজাতিক অঙ্গনে ছড়িয়ে দেয়্ওা উদ্দ্যেশে এ টূর্ণামেন্টের আয়োজন করা হচ্ছে। এতে তিনি সকলের সনহযোগিতা কামনা করেন।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

October 2019
S M T W T F S
« Sep   Nov »
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
%d bloggers like this: