চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯

বাঘাইছড়িতে আঞ্চলিক সংগঠনের ২ নেতা হত্যাকান্ডে ঘটনায় মামলা দায়ের

প্রকাশ: ২০১৯-০৮-১৫ ১৫:০৯:৩০ || আপডেট: ২০১৯-০৮-১৫ ১৫:০৯:৩০

জগৎ দাশ,বাঘাইছড়ি প্রতিনিধি: রাঙামাটির বাঘাইছড়িতে জোড়া খুনের ঘটনার ৪ দিন পর নিহত এন চাকমার পরিবার বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

জেএসএস( এনএম লারমা) সংস্কারের দুই নেতা হত্যাকান্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাঘাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সন্তু গ্রুফের পিসিজেএসএস নেতা বড় ঋষীকে চাকমাকে প্রধান আসামী করে ৫০জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।নিহত জেএসএস এনএম লারমা সংস্কার নেতা এনো চাকমার স্ত্রী সুনয়না চাকমা বাদী হয়ে বুধবার (১৪আগষ্ট) সন্ধ্যায় বাঘাইছড়ি থানায় এ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ১১ই আগষ্ট রাত পৌনে ১২টার দিকে বাঘাইছড়ি উপজেলার বাবু পাড়া এলাকায় অজ্ঞাত বন্দুকধারীর ব্রাশ ফায়ারে নিহত কেন্দ্রীয় যুব কমিটির সাধারণ সম্পাদক শতসিদ্ধি চাকমা ও উপজেলার যুব কমিটির সদস্য এনো চাকমা নিহত হন। ঘটনার ৪দিন পর বাঘাইছড়ি সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সন্তু গ্রুফের পিসিজেএসএস নেতা বড় ঋষীকে প্রধান আসামী করে ৫০জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।মামলার গোপনীয়তার স্বার্থে প্রধান আসামি বড়ঋষি চাকমা ছাড়া অন্য কারো নাম প্রকাশ করছেনা বাঘাইছড়ি থানা পুলিশ।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মনঞ্জুল আলম মামলা দায়েরর ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, বড় ঋষী চাকমাসহ মামলার অন্যান্য আসামীরা পলাতক রয়েছে। তাদেরকে ধরতে পুলিশ অভিযান পরিচালনা করবে।

উল্লেখ্য এর আগেও এম এন লারমা (সংস্কার) নেতা বসু চাকমাকে ও একই ভাবে ব্রাশ ফায়ারে হত্যা করা হয়।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

August 2019
S M T W T F S
« Jul   Sep »
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
%d bloggers like this: