চট্টগ্রাম, শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

বাঘাইছড়িতে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতার অভিযান

প্রকাশ: ২০১৯-০৭-৩০ ২২:০৬:৫৩ || আপডেট: ২০১৯-০৭-৩০ ২২:০৬:৫৩

জগৎ দাশ, বাঘাইছড়ি(রাঙামাটি) প্রতিনিধিঃ রাঙ্গামাটির বাঘাইছড়িতে মশক নিধন ও পরিচ্ছন্নতা সাপ্তাহ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পালন করা হয়েছে।

মঙ্গলবার(৩০জুলাই) সকাল ১০ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতুর নেতৃত্বে সেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি ও রেক্রিসেন্ট এর সহায়তায় উপজেলা পরিষদ ও আশপাশের দুইটি বাজারে পরিচ্ছনতা অভিযান পরিচালনা করা হয় এসময় মসক নিধনের লক্ষে কীটনাশক স্প্রে করা সহ আশপাশের ঝোপঝাড় কেটে পরিষ্কার করা হয়, ডেঙ্গু পতিরোধে জনসচেতনতা মূলক র্যালী ও লিপ্টেট বিতরণ করেন নির্বাহি কর্মকর্তা ।

এসময় পৌর মেয়র জাফর আলী খান, বাঘাইছড়ি থানার ওসি এমএ মনজুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু কাইয়ুম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী হোসেন, সহ সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের এমন মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে বাঘাইছড়ি উপজেলার সর্বস্তরের মানুষ,পরিচ্ছন্নতা অভিযান নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবীব জিতু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় ডেঙ্গুর প্রদুর্ভাব রোধে সারাদেশের ন্যায় বাঘাইছড়িতেও আমরা পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছি ইনশাআল্লাহ খুব শীঘ্রই একটি পরিচ্ছন্ন বাঘাইছড়ি গড়ে তুলতে পারবো সকলের সহযোগীতায়।

এসময় নির্বাহি কর্মকর্তা সামাজিক সেচ্ছাসেবী সংগঠন হৃদয়ে বাঘাইছড়ি ও রেডক্রস বাঘাইছড়ি ইউনিটকে ধন্যবাদ জানান।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

July 2019
S M T W T F S
« Jun   Aug »
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
%d bloggers like this: