চট্টগ্রাম, , সোমবার, ২২ জুলাই ২০১৯

চক সুপার মার্কেটে নির্বাচিত কমিটি থাকার পরেও নিজেকে সভাপতি দাবী করে পোষ্টারিং এক ব্যক্তির!

প্রকাশ: ২০১৯-০৬-১৬ ১১:১৩:০১ || আপডেট: ২০১৯-০৬-১৬ ১১:১৩:০২

চট্টগ্রাম সিটি কর্পোরেশন পরিচালিত চকবাজার আধুনিক চকসুপার মার্কেটের নির্বাচিত বর্তমান কমিটি থাকার পরেও নিজেকে স্বঘোষিত সভাপতি দাবী করে জনৈক মো. নুরুল আজিম বাবুল কমিটির করা পোষ্টারের উপর পোস্টারিং করেছেন এবং ব্যবসায়ী সমিতির অফিস দখলের চেষ্টা চালিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, আধুনিক চকসুপার মার্কেটের নির্বাচন আদালতের আদেশে স্থানীয় কাউন্সিলর এর উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছিল। সে নির্বাচনে সংখ্যাগরিষ্ট ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন মো. খোরশেদ আলম।

আধুনিক চকসুপার মার্কেটের নির্বাচিত সভাপতি মো. খোরশেদ আলম জানান, স্বঘোষিত সভাপতি দাবী করে পোস্টার লাগিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন, আধুনিক চকসুপার ব্যবসায়ী সমিতিসহ দেশের সমস্থ ব্যবসায়ী সমিতিকে কলঙ্কিত ও অসম্মানিত করা হয়েছে।

তিনি আরো বলেন, নুরুল আজিম বাবুল এই মিথ্যে প্রচারণার মাধ্যমে আমার ও মার্কেটের সমস্থ ব্যবসায়ীর হাজার কোটি টাকার সম্মান নষ্ট করেছে। নির্বাচিত কমিটি থাকার পরে কিভাবে মাদককারবারী নামে পরিচিত এই নুরুল আজিম বাবুল নিজেকে সভাপতি দাবী করে তাও আবার নির্বাচিত কমিটির ব্যানারের উপর পোষ্টার লাগিয়ে? এর পিছনে নিশ্চই কারো মদদ এবং বিশাল কোন ষড়যন্ত্র কাজ আছে বলে মনে করেন তিনি।

মো. খোরশেদ আলম সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ঘোষণা দেন যে, জনৈক নুরুল আজিম বাবুল ও তাঁর মদদদাতারা আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রকাশ্যে ক্ষমা চেয়ে স্বঘোষিত সভাপতি দাবীকৃত পোস্টার না নামালে মানহানী মামলাসহ যাবতীয় আইনানুগ ব্যবস্থা নিবেন।

এ ব্যাপারে স্থানীয় কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু’র কাছে জানতে চাইলে তিনি বলেন, নির্বাচিত কমিটি থাকার পরেও অনির্বাচিত যেকেউ নিজেকে সভাপতি দাবী করাটা আইনের পরিপন্থী । নির্বাচিত কমিটি চাইলে এ বিষয়ে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে পারেন।

এ বিষয়ে স্বঘোষিত সভাপতি দাবীকৃত মো. নুরুল আজিম বাবুলের কাছে জানতে চাইলে তিনি মার্কেটের দ্বিতীয় তলার মানব সেবার অফিসে যোগাযোগ করতে বলে মোবাইলের লাইন কেটে দেন।

পরবর্তীতে কয়েকবার যোগাযোগের চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

June 2019
S M T W T F S
« May   Jul »
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
%d bloggers like this: