চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৫ জুন ২০১৯

মারিশ্যা জোন ২৭ বিজিবির উদ্দ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশ: ২০১৯-০৬-০৫ ০০:০৬:০২ || আপডেট: ২০১৯-০৬-০৫ ০০:০৭:৫৬

মারিশ্যা জোন ২৭ বিজিবির উদ্দ্যোগে হতদরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জগৎ দাশ, বাঘাইছড়ি(রাঙামা) প্রতিনিধি : রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ২৭ বিজিবি মারিশ্যা জোন।

মঙ্গলবার(৪ জুন) দুপুর ১ টায় বিজিবির জনকল্যাণমূলক কর্মসূচির আওতায় জোন সদরে ঈদ সামগ্রী বিতরণ করেন ২৭ বিজিবি মারিশ্যা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ মাহাবুবুল ইসলাম (পদাতিক)। এসময় বিজিবির সিনিয়র জেসিওসগণ উপস্থিত ছিলেন।

ঈদ সামগ্রী বিতরণ কালে জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ মাহাবুবুল ইসলাম (পদাতিক) বলেন, আপনারা এগুলো দান হিসেবে দেখবেন না, আমি শুধু এসব নিয়ে আপনাদের পাশে থাকতে চেয়েছি আপনারা আমার জন্য আমার জোন ২৭ বিজিবির জন্য দোয়া করবেন। আপনাদের সুবিধে অসুবিধে আমাকে জানাবেন আমি চেষ্টা করবো আপনাদের পাশে থাকার। ঈদকে সামনে রেখে বিজিবির এই মহতি উদ্যোগে খুবি আনন্দিত হয়েছে এলাকার হতদরিদ্র পরিবারবর্গ। ঈদ সামগ্রী হাতে পেয়ে অনেকেই আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং জোন কমান্ডারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজিবির দেয়া ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে চিনি ২ কেজি, সেমাই ১ কেজি, সয়াবিন তৈল ১ লিটার, পোলাও চাউল ১ কেজি, গুড়া দুধ ২ প্যাকেট, কিসমিস ও বাদাম ১ শত গ্রাম। এরুপ ২৫ টি পুটলা ২৯ জন হত দরিদ্র নারী পুরুষের মধ্যে বিতরন করা হয়। এছাড়া ও দুই জন অসুস্থ রোগীকে ৩ হাজার ও ২ হাজার করে মোট ৫ হাজার নগদ অর্থ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত হতদরিদ্রদের উদ্যোশ্য করে জোন অধিনায়ক বলেন,আপনাদের সুখ দুঃখে মারিশ্যা জোন সবসময় পাশে আছে থাকবে। যেকোন সমস্যায় আপনারা জোনে আসবেন আপনাদের পাশে থেকে মারিশ্যা জোন সার্বিক সহোযোগীতা করবেন বলে আশ্বস্ত করেন সকলকে।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

June 2019
S M T W T F S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
%d bloggers like this: