চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৫ জুন ২০১৯

বাঁশখালী‌তে অ্যাম্বিশ‌নের উ‌দ্যো‌গে ইফতার মাহফিল ও ঈদ বস্ত্র বিতরণ অনু‌ষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৬-০৪ ২৩:৪৫:৫১ || আপডেট: ২০১৯-০৬-০৪ ২৩:৪৫:৫১

সৈকত আচার্য্য, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কৃতি শিক্ষার্থী‌দের সমন্ব‌য়ে গঠিত ঢাকা ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থী‌দের শিক্ষামূলক স্বেচ্ছাসেবী সংগঠন “অ্যা‌ম্বিশ‌ন” এর উদ্যে‌া‌গে ইফতার মাহ‌ফিল ও দুস্থ, অসহায় শিশু‌ শিক্ষার্থীদের মা‌ঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

বাঁশখালী পৌরসদরস্থ গ্রীন পার্ক কমিউনিটি সেন্টারে মঙ্গলবার (৪ জুন) বিকা‌লে অনু‌ষ্ঠিত ইফতার মাহফিল ও ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন সংগঠ‌নের সভাপ‌তি এস এম শওকতুল ইসলাম। অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন বাঁশখালীর সাংসদ মোস্তা‌ফিজুর রহমান চৌধুরী।

সংগঠ‌নের সাধারণ সম্পাদক মোঃ রায়হান ছোবহা‌নের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন ও বক্তব্য রা‌খেন বাংলা‌দেশ সুপ্রীম কোর্ট আইনজী‌বী স‌মি‌তির সা‌বেক নির্বাহী সদস্য এড‌ভো‌কেট কুমার দেবুল দে, কক্সবাজার জেলা ও দায়রা জজ আদাল‌তের সহকারী জজ মোঃ বেলাল। এছাড়াও অনুষ্ঠা‌নে উপ‌স্থিত ছি‌লেন আবু বক্কর সিকদার, সংগঠ‌নের আহবায়ক আ‌নোয়ার হো‌সেন, শহীদ, রিয়াদ, সদস্য স‌চিব না‌জিম উ‌দ্দিন, ইউসুফ ও আ‌রিফ প্রমুখ।

অনুষ্ঠা‌নের প্রধান অ‌তি‌থি সাংসদ মোস্তা‌ফিজুর রহমান চৌধুরী ব‌লেন, এই সরকারের আম‌লে দে‌শের বিপুল প‌রিমাণ উন্নয়ন সা‌ধিত হ‌য়ে‌ছে। সারা‌বি‌শ্বের কা‌ছে বর্তমা‌নে এ‌দেশ মধ্যমা‌য়ের দেশ হি‌সে‌বে স্থান লাভ ক‌রে‌ছে। অন্ন, বস্ত্র, শিক্ষা, চি‌কিৎসা খা‌তে ব্যাপক উন্নয়ন সা‌ধিত হ‌য়ে‌ছে।

এছাড়াও তি‌নি ‌বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষার্থী‌দের সমন্ব‌য়ে গ‌ঠিত “অ্যা‌ম্বিশন” সংগঠ‌নের বি‌ভিন্ন স্বেচ্ছা‌সেবী মূলক কা‌জের ভূয়সী প্রসংশা ক‌রেন এবং সংগঠ‌নের উন্নয়‌নে সর্বাত্মক সহ‌যো‌গিতার আশ্বাস প্রদান ক‌রেন।

আ‌লোচনা শে‌ষে অ্যা‌ম্বিশ‌নের উদ্যোগে ৩০ জন অসহায়, দুস্থ শিশু শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

June 2019
S M T W T F S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
%d bloggers like this: