চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৫ জুন ২০১৯

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, লোহাগড়ায় স্কুলছাত্রীকে হাতুড়িপেটা

প্রকাশ: ২০১৯-০৫-২৫ ২২:১৭:৩৭ || আপডেট: ২০১৯-০৫-২৫ ২২:১৭:৩৭

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে হাতুড়িপেটা করেছে দুই বখাটে। গুরুতর আহত ওই ছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে উপজেলার লাহুড়িয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাবুল নামের এক বখাটেকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া উপজেলার চর ঝামারঘোপ গ্রামের লিয়াকত হোসেনের মেয়ে সুবর্ণা খানম স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। স্কুলে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে দীননাথপাড়া গ্রামের আজমল হোসেনের ছেলে ওবায়দুর রহমান মেয়েটিকে উত্ত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিত। বিষয়টি সুবর্ণা তার পরিবার ও শিক্ষকদের জানালে তারা ওবায়দুরকে সতর্ক করে দেন। অভিভাবকদেরও বিষয়টি জানানো হয়। তার পরও মেয়েটির পিছু ছাড়েনি ওবায়দুর। শনিবার সকালে সুবর্ণা পাশের গোবিন্দপাড়া গ্রামে সহকারী প্রধান শিক্ষক শিপ্রা রানী বিশ্বাসের বাড়িতে প্রাইভেট পড়তে যাওয়ার সময় বখাটে ওবায়দুর ও তার বন্ধু দীননাথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী কাবুল জমাদ্দার মোটরসাইকেল নিয়ে তার গতিরোধ করে। এ সময় তারা সুবর্ণার হাত ধরে টানা-হেঁচড়া করতে থাকে। মেয়েটি চিৎকার দিলে বখাটেরা তাকে লাঠি ও হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে ফেলে চলে যায়। এলাকাবাসী ও পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে আহত ওই ছাত্রীকে দেখতে জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার জসিম উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।

লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগে কাবুলকে আটক করা হয়েছে। অপর অভিযুক্ত ওবায়দুরকে আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

May 2019
S M T W T F S
« Apr   Jun »
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
%d bloggers like this: