চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

৯০ দিনের সন্তান রেখে মা উধাও

প্রকাশ: ২০১৯-০৫-২২ ১৪:০২:৫১ || আপডেট: ২০১৯-০৫-২২ ১৪:০২:৫১

বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের নিয়ামতপুরে মাত্র ৯০ দিনের শিশু সন্তানকে রেখে পাশের গ্রামের এক যুবকের সঙ্গে বাড়ি ছেড়েছেন শিশুটির মা স্বপ্না বেগম (২০)।

পাশের গ্রামের শাহিন (৩০) নামের এক যুবকের সঙ্গে পরকীয়ার সম্পর্কের সূত্রে ঘর ছাড়েন তিনি অভিযোগ করেছেন স্বামী লিটন মন্ডল। স্বপ্নার স্বামী লিটন মন্ডল বলেন, গত ০৮ মে দিবাগত রাত্রি ৯ টায় পাষান্ড স্বপ্না প্রয়োজনীয় কাপড় চোপড়, নগদ ১ লক্ষ টাকা এবং আট আনি স্বর্ণের চেইন নিয়ে ৯০ দিনে শিশু সন্তানকে রেখে শাহিনের হাত ধরে পালিয়ে যায়। অনেক খোজা খুজির পর জানা যায়, স্বপ্না গাংনগর গনকপাড়া গ্রামের টুকু মিয়ার বিবাহিত ছেলে শাহিন এর সাথে পালিয়ে গেছে।

এলাকাবাসী জানায়, শাহিন অটো সিএনজি করে এনার্জি বাল্প এর ব্যবসা করার জন্য স্বপ্না বেগমের এলাকাতে মাঝে মধ্যে আসতো। মাঝে মধ্যেই স্বপ্না তার স্বামী লিটন মন্ডলের সঙ্গে খারাপ ব্যবহার করতো। এরই এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। স্বপ্নার বাবা বাকশন বম্বু পাড়া গ্রামের ছবেদ আলী ও তার ছেলের বউ সাকি অত্যান্ত সু-কৌশলে স্বপ্নাকে পালিয়ে যেতে সহযোগিতা করেছে বলেও জানান এলাকাবাসী।

এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

May 2019
S M T W T F S
« Apr   Jun »
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
%d bloggers like this: