চট্টগ্রাম, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯

সৈকতে নারী পর্যটকের মোবাইল ছিনতাই চেষ্টা

প্রকাশ: ২০১৯-০৪-০৩ ১২:৪৮:০৮ || আপডেট: ২০১৯-০৪-০৩ ১২:৪৮:০৮

কক্সবাজার এসে রাতে সমুদ্র সৈকতে বেড়ানোর সময় পর্যটকের মোবাইল ছিনতায়ের চেষ্টাকরা এক ছিনতাইকারিকে আটক করেছে ট্যুরিষ্ট পুলিশ ও বীচ কর্মীরা।

মঙ্গলবার (২ এপ্রিল) রাতে সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে এ ঘটনা ঘটে। আটক ছিনতাইকারীকে তিন মাসের সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জয়।

আটক ছিনতাইকারী আনসার উল্লাহ নিজেকে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার আদর্শ পাড়ার মো. আব্বাসের ছেলে বলে দাবি করেছে। কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট (পর্যটন সেল) সাইফুল ইসলাম জয় বলেন, ঢাকা থেকে বেড়াতে আসা তাজরীনা হাসান ও মেহেদী হাসান একজন ভারতীয় পর্যটকসহ কলাতলী বিচে হাটছিলেন। এমন সময় নারী পর্যটকের মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করছিল আনসার। এসময় ভীত সন্ত্রস্ত পর্যটকের চিৎকারে অন্য লোকজনের পাশাপাশি ট্যুরিষ্ট পুলিশ ও বীচ কর্মীরাও এগিয়ে গিয়ে পর্যটকের মোবাইলসহ ছিনতাইকারীকে ধরে ফেলে।

তিনি আরো জানান, খবর পেয়ে ট্যুরিস্ট পুলিশের অফিস কক্ষে এসে নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম লুৎফর রহমানসহ ভ্রাম্যমাণ আদালত চালিয়ে তাকে তিন মাসের কারাদন্ড দেয়া হয়েছে।

উল্লেখ্য, বিগত একবছর যাবত গভীর রাত পর্যন্ত পর্যটকরা বীচে বেড়াতে পারার মতো ব্যবস্থা করা হয়েছে। পর্যাপ্ত আলোর পাশাপাশি দিবারাত্রী নিরাপত্তাও জোরদার রয়েছে সৈকত ও আশপাশ এলাকায়। বীচে বিশৃংখলা সৃষ্টিকারি যেই হউক ধরতে পারলেই তাতক্ষণিক ব্যবস্থা নেয়া হচ্ছে। মঙ্গলবার রাতের ঘটনা এরই প্রকৃষ্ট উদহারণ বলে দাবি সাইফুল ইসলাম জয়ের।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

April 2019
S M T W T F S
« Mar   May »
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
%d bloggers like this: