চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

শাহজালাল বিমানবন্দরে যাত্রীর পেটে ১ কোটি মূল্যের স্বর্ণ!

প্রকাশ: ২০১৯-০২-২৬ ২০:০১:১৪ || আপডেট: ২০১৯-০২-২৬ ২০:০১:১৪

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মালয়েশিয়ার কুয়ালালামপুর থেকে বাংলাদেশে আসা এক যাত্রীর কাছ থেকে ২০টি স্বর্ণের বার জব্দ করেছে ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম। সোমবার (২৫ ফেব্রুয়ারি) ঢাকা কাস্টম হাউজের অ্যাডিশনাল কমিশনার মো. তাসনিমুর রহমান এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, আর্চওয়ে পার হওয়ার সময় মাসুদ খান (৫৮) নামে ওই যাত্রীর শরীরে ধাতব পদার্থ থাকার বিষয়টি ধরা পরে। পরে তাকে হাসপাতালে নিয়ে এক্স-রে করানো হলে দেখা যায়, মাসুদ খানের রেক্টামে ২০টি স্বর্ণের বার রয়েছে। বারগুলো মোট ওজন ২ কেজি। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি টাকা।

এদিন সকালে বিজি০৮৭ ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন মাসুদ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তার বাড়ি জামালপুরে।

তাসনিমুর রহমান আরও বলেন, আমাদের কাছে গোপন সংবাদ ছিল অবৈধভাবে এক যাত্রী স্বর্ণের বার নিয়ে আসছেন। গ্রিন চ্যানেল পার হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তিনি কোনো ধরনের শুল্ক-কর আরোপযোগ্য পণ্য থাকার বিষয়টি অস্বীকার করেন। তবে আর্চওয়ে মেটাল ডিটেক্টরে পরীক্ষা করলে যাত্রীর শরীরে ধাতব পদার্থের অস্তিত্ব সম্পর্কে জানা যায়। পরে তাকে পাশের হাসপাতালে নিয়ে এক্স-রে করানো হয়

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

February 2019
S M T W T F S
« Jan   Mar »
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  
%d bloggers like this: