চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯

গ্রামকে শহরে পরিণত করার স্বপ্ন বাস্তবায়নের পথে

প্রকাশ: ২০১৯-০২-০৯ ১৮:৪৫:৩৭ || আপডেট: ২০১৯-০২-০৯ ১৮:৪৫:৩৭

সব শ্রেণি-পেশার মানুষের কল্যাণে সরকারের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগ গ্রহণ, নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরা এবং এ অঞ্চলের সার্বিক উন্নয়নে সমন্বয় সাধনে আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দিয়েছেন হুইপ সামশুল হক চৌধুরী এমপি।

শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) রাতে সার্কিট হাউজে চট্টগ্রামে কর্মরত সাংবাদিকদের সংগঠন পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম এর নেতাদের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এ প্রতিশ্রুতি দেন।

সামশুল হক চৌধুরী বলেন, বিগত ১০ বছরের বেশি সময় পটিয়ার আনাচে-কানাচে বহু প্রকল্প গ্রহণ করে গ্রামকে শহরে পরিণত করার স্বপ্ন এখন বাস্তবায়নের পথে। উপজেলা সদরকে দৃষ্টিনন্দন এবং সর্বসাধারণের সেবার পরিধি বাড়ানোর উদ্যোগ নেওয়া হয়েছে। পটিয়ায় ১ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন একটি সাংস্কৃতিক কমপ্লেক্স, স্কুলে স্কুলে মুক্তিযুদ্ধের ইতিহাস শুনানো এবং উচ্চ শিক্ষার জন্য শিক্ষার্থীদের কল্যাণে কার্যক্রম গ্রহণ করা হচ্ছে।

আগামী ৫ বছরে চট্টগ্রাম-সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত হুইপ হিসেবে সরকারের উন্নয়নের সকল কার্যক্রমে সমন্বয় সাধনে সাংবাদিকদের সহায়তা কামনা করেন তিনি।

হুইপ সামশুল হক চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান টিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম এর নেতারা।সৌজন্য সাক্ষাতে বক্তব্য দেন ফোরামের আহবায়ক বিএফইউজে’র সাবেক সহ সভাপতি শহীদ উল আলম, কবি সাংবাদিক ও ফোরামের উপদেষ্টা ওমর কায়সার, যুগ্ম আহবায়ক বিএফইউজের সাবেক যুগ্মমহাসচিব আসিফ সিরাজ, সদস্য সচিব ও প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, যুগ্ম সদস্য সচিব শহীদুল্লাহ শাহরিয়ার, সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সভাপতি স্বপন কুমার মল্লিক, গবেষক ও সাংবাদিক শামসুল হক, চট্টগ্রাম প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বিডিনিউজের ব্যুরো চিফ মিন্টু চৌধুরী, জিটিভি’র ব্যুরো প্রধান অনিন্দ্য টিটো, কালের কণ্ঠ’র সিনিয়র সহ সম্পাদক রশিদ মামুন।

নগরে কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন-আইয়ুব আলী, পারভেজ ফারুকী, নিপুল কুমার দে, মিয়া মোহাম্মদ আরিফ, আরিফ রায়হান, রেজা মুজাম্মেল, ইকবাল হোসেন, অনুপম বড়ুয়া।

পটিয়া পৌরসভার মেয়র হারুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা আ ক ম শামশুজ্জামান চৌধুরীও এসময় উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাতের শুরুতে পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম নগর এর পক্ষ থেকে নবনির্বাচিত হুইপকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

February 2019
S M T W T F S
« Jan    
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  
%d bloggers like this: