চট্টগ্রাম, , বুধবার, ১৪ নভেম্বর ২০১৮

আনোয়ারায় বিয়ের প্রলোভনে ধর্ষণ, গ্রেফতার ১

প্রকাশ: ২০১৮-১০-২৫ ১২:০৯:৪০ || আপডেট: ২০১৮-১০-২৫ ১২:০৯:৪০

আনোয়ারায় কর্ণফুলী সুজ ইন্ডাস্ট্রি  (কেএসআই) এর এক কর্মীকে বিয়ের প্রলোভনে ৩ মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। বিয়ে না করে তালবাহানা ও পালিয়ে যাওয়ার দূরভিসন্ধি বুঝতে পেরে ভিকটিম কিশোরী বুধবার দুপুরে মামলা করলে পুলিশ ধর্ষণে অভিযুক্ত একজনকে গ্রেফতার করে।

জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরীর বাড়ি উপজেলার জুঁইদন্ডি গ্রামে। বয়স ১৫ বছর। সে কেএসআইয়ে চাকরি করত। প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে ৩ মাস ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে তার সাথে বসবাস করছিল অভিযুক্ত শেখাব উদ্দিন (২৩)।

আনোয়ারা থানা দায়েরকৃত মামলার এজহারে জানা যায়, ভিকটিম কিশোরী গত ৬ মাসের অধিক সময় ধরে একই এলাকার ৫নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল আলমের পুত্র মো. শেখাবউদ্দিনের সিএনজি অটোরিক্সা করে কর্মস্থল স্থানীয় কেএসআই স্যুজ লিমিটেডে যাতায়াত করত।  সে সুবাদে অটোরিক্সা চালক শেখাব কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে স্থানীয় বৈরাগ এলাকায় ভাড়া বাসায় রেখে গত ৩ মাস ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করছিল।

এক পর্যায়ে ওই কিশোরী অন্তসত্তা হয়ে পড়ে।  কিন্তু শেখাব বিয়ে না করে নানা রকম তালবাহানা করে পালাতে চেষ্টা করলে কিশোরী বিষয়টি টের পেয়ে গতকাল বুধবার দুপুরে আনোয়ারা থানায় মামলা করে।  মামলার পর পর  পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মো. শেখাবউদ্দিনকে জুঁইদন্ডী এলাকা থেকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে জানতে চাইলে আনোয়ারা থানার কর্তব্যরর্ত অফিসার এএসআই হান্নান মজুমদার জানায়, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর ধর্ষককে জুঁইদন্ডী এলাকা থেকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে নারী ও শিশু নির্যাতন আইনে সংশোধিত ধারায় থানায় মামলা হয়েছে। বর্তমানে ধর্ষিতা কিশোরী পুলিশ হেফাজতে রয়েছে। বৃস্পতিবার তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

October 2018
S M T W T F S
« Sep   Nov »
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
%d bloggers like this: