চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮

পুলিশ সদস্যকে ধাওয়া দেয়া সেই ‘ছাত্রলীগ কর্মী’ গ্রেফতার

প্রকাশ: ২০১৮-১০-০৭ ১৩:৩০:০৪ || আপডেট: ২০১৮-১০-০৭ ১৩:৩০:০৪

উল্টোপথে আসা মোটর সাইকেল আটকানোর পর দায়িত্বরত পুলিশ সদস্যকে লাঞ্ছিত করার ঘটনার দেড় মাস পর আমির ফরহাদ আদর (২৭) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। আদর ছাত্রলীগ কর্মী হিসেবে পরিচিত।

রোববার (৭ অক্টোবর) ভোরে চট্টগ্রাম নগরীর সদরঘাট মোড় থেকে আদরকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

এ নিয়ে ওই ঘটনায় করা মামলার এজাহারভুক্ত চারজন আসামি গ্রেফতার হলেও দুজন এখনও পলাতক আছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

এজাহারভুক্ত ছয় আসামি হলেন, শিবু ভট্টাচার্য্য, মো. মেহেরাজ, রাসেল উদ্দিন জয়, এনামুল হক, ফয়সাল ও মো. আদর।

ওসি বলেন, ‘মামলার আসামিদের মধ্যে আদর ও ফয়সালকে আমরা আমরা গ্রেফতার করেছি। মেহেরাজ ও এনামুল হক আদালতে আত্মসমর্পণ করে জামিন নিয়েছেন। তবে শিবু ভট্টাচার্য ও রাসেল উদ্দিন জয় এখনও পলাতক।’

গত ১২ আগস্ট নগরীর নিউমার্কেট মোড়ে এক পুলিশ সদস্যকে কয়েকজন যুবকের ধাওয়া দেওয়ার ছবি গণমাধ্যমে প্রকাশ হলে তোলপাড় সৃষ্টি হয়।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, মামলার আসামিদের মধ্যে মেহেরাজের সঙ্গে মূলত ঘটনার সূত্রপাত হয়। নগরীর মাদারবাড়ি এলাকার বাসিন্দা মেহেরাজ মোটর সাইকেল নিয়ে উল্টোপথে নিউমার্কেট এলাকায় আসেন। তার মাথায় হেলমেটও ছিল না। নিউমার্কেট মোড়ে দায়িত্বরত সার্জেন্ট মেহেরাজের বিরুদ্ধে মামলা দেন।

এতে ক্ষিপ্ত হয়ে মেহেরাজ তার কথিত রাজনৈতিক বড় ভাইদের ফোন দিয়ে নিয়ে আসে। তারা এসে নিউমার্কেট মোড় পুলিশ বক্সে গিয়ে পুলিশ সদস্যদের লাঞ্ছিত করে। খবর পেয়ে কোতোয়ালী থানা থেকে পুলিশের টিম গেলে তাদেরও ধাওয়া দেয় তারা।

ধাওয়ার ছবি প্রকাশের পর সিএমপিতে তোলপাড় শুরু হয়। তাৎক্ষণিক তদন্তে নেমে পুলিশ ছয় যুবকের পরিচয় পেয়ে মামলা দায়ের করে।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

October 2018
S M T W T F S
« Sep    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
%d bloggers like this: