চট্টগ্রাম, , রোববার, ২১ অক্টোবর ২০১৮

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতায় আনার আহবান হাসান মাহমুদের

প্রকাশ: ২০১৮-০৯-১৯ ১৮:০৯:৫২ || আপডেট: ২০১৮-০৯-১৯ ১৮:০৯:৫২

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, মওদুদ আহমেদের মধ্যে অনেক পরিবর্তন হতে পারে, কিন্তু রাজনীতিতে হবে না।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে নগরের প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে উত্তর জেলা ছাত্রলীগের উদ্যোগে ঐতিহাসিক শিক্ষা দিবস উপলক্ষে আলোচনা ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ সাহেব বলছিলেন, রাজনীতিতে আগামী এক মাসের মধ্যে অনেক পরিবর্তন হবে। আমি বলেছি, অনেক পরিবর্তন রাজনীতিতে হবে না। সময়ে-সময়ে মওদুদ আহমেদের মধ্যে পরিবর্তন আসে। তিনি প্রথমে আওয়ামী লীগ, তারপর জাতীয় পার্টি করতেন। এখন বিএনপি করছেন। হয়তো তিনি নিজেই পরিবর্তন হবেন। তাই এ কথা বলেছেন।

তিনি বলেন, আমরা রাজনীতি করি জনগণের জন্য। আমাদের কোনো বক্তব্য বা অভিযোগ থাকলে তা আমরা জনগণকে জানাই। কিন্তু বিএনপি জাতিসংঘে যাওয়ার মাধ্যমে এটিই প্রমাণ করেছে যে বাংলাদেশের মানুষের ওপর তাদের কোনো আস্থা নেই। বিএনপি দেশের জনগণের কাছে নালিশ না দিয়ে বিদেশে গিয়ে বিদেশিদের কাছে নালিশ করেছে। এটি তাদের রাজনীতিক দৈন্যতার এবং জনগণের ওপর তাদের আস্থাহীনতার বহিঃপ্রকাশ।

উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনা সরকারকে আবার ক্ষমতায় আনার আহবান জানিয়ে তিনি বলেন, এই সরকার শিক্ষা খাতে যে উন্নয়ন করেছে তা অতীতে কোন সরকার করেনি। জামায়াত-বিএনপি ২০১৪ সালে ৫ জানুয়ারি নির্বাচনের ৫শত স্কুল-কলেজ পুড়িয়েছে। শেখ হাসিনা সরকার স্কুল-কলেজ নির্মাণ করেন আর খালেদা জিয়া আগুন দিয়ে সেগুলো পুড়িয়ে দেন।

জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন তপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাবেক সভাপতি বখতিয়ার সাঈদ ইরান, সাবেক সাধারণ সম্পাদক আবু তৈয়ব।

উপস্থিত ছিলেন উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নুরুল আবছার, সাবেক সহ-সভাপতি মাইনুর ইসলাম রানা, যুগ্ম সম্পাদক জাকারিয়া মুরাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, সম্পাদকমন্ডলীর সদস্য মানারাত মিনার বাবু, মিরসরাই উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দীন শাহীনসহ বিভিন্ন উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

September 2018
S M T W T F S
« Aug   Oct »
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
%d bloggers like this: