চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮

সেফটি রোডস ফাউন্ডেশনের যুগ্ম-মহাসচিব হলেন গাফফার মিয়াজী

প্রকাশ: ২০১৮-০৯-১২ ১২:৪৯:৫৭ || আপডেট: ২০১৮-০৯-১২ ১২:৪৯:৫৭

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে গঠিত দেশের সবচেয়ে বৃহৎ সংগঠন ‘রোড সেফটি ফাউন্ডেশন’ এর যুগ্ম মহাসচিব হলেন এ এস এম আবদুল গাফফার মিয়াজী। একই সাথে তাকে ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কের দায়িত্বও দেওয়া হয়েছে। রোড সেফটি ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক ড. এ আই মাহবুব উদ্দিন আহমেদ (সমাজ বিজ্ঞান বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়) এবং মহাসচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা সাইদুর রহমান স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে আবদুল গাফফার মিয়াজীকে এ দুটি দায়িত্ব প্রদান করা হয়।

গত ১৯ আগস্ট পাঠানো এক পত্রে আবদুল গাফফার মিয়াজীকে জাতীয় কমিটির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়কের দায়িত্ব দেয়ার কথা উল্লেখ করা হয়। ফাউন্ডেশন প্রত্যাশা করে, তার নেতৃত্বে দেশে নিরাপদ-জনবান্ধব সড়ক পরিবহন ব্যবস্থা প্রতিষ্ঠার কার্যক্রম আরো গতিশীল হবে।

খুব শিগগিরই ফাউন্ডেশনের চট্টগ্রাম সকল জেলা, চট্টগ্রাম মহানগর ও থানার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

ইস্ট ডেল্টা হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল গাফফার মিয়াজী ‘রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) চট্টগ্রাম’ রিজিওনাল কমিটির সদস্য এবং প্রেস অ্যান্ড মিডিয়া কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ‘নাগরিক উন্নয়ন ফোরাম চট্টগ্রাম’ এর সাধারণ সম্পাদকসহ বিভিন্ন ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

September 2018
S M T W T F S
« Aug    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
%d bloggers like this: