চট্টগ্রাম, , বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮

ঈদে যুবতীর সঙ্গে কোলাকুলি করতে যুবকদের লম্বা লাইন!(ভিডিও)

প্রকাশ: ২০১৮-০৬-২৩ ১১:১৯:১৮ || আপডেট: ২০১৮-০৬-২৩ ১১:১৯:১৮

ছেলেদেরকে ‘হাগ’ করে ঈদের শুভেচ্ছা জানাচ্ছিলেন ওই যুবতী। তবে, কে সেই যুবতী? কেন এমন কাণ্ড ঘটাচ্ছেন তিনি? এ রকম কোনো প্রশ্নের উত্তর উপস্থিত কারো কাছেই ছিল না।

ওই যুবতীর এই আজব কাণ্ড দেখতেই এদিন উৎসুখ জনতার ভিড় উপচে পড়ে শপিং মলের সামনে। কেউ ভিডিও করতে ব্যস্ত আবার কেউ যুবতীকে জড়িয়ে ধরতে ভিড় ঠেলে এগিয়ে যাচ্ছিলেন তার কাছে। এ সময় তরুণী সেখানে একাই ছিলেন না। সঙ্গে তার বান্ধবীরাও ছিলেন।

আলিঙ্গন করে বিখ্যাত হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু ইসলাম ধর্মের উলেমারা তাঁর আচরণে ক্ষুব্ধ। আত্মীয়স্বজন ও পরিবারের লোকজনও বিরক্ত তাঁর ওপর।

প্রতিবেশীরা বলছে, মেয়েকে সামলেসুমলে রাখো। বারবার এ কথা শুনে ডিপ্রেশনে ভুগছেন তাঁর মা। বাধ্য হয়ে প্রকাশ্যে এসেছেন ইসলাম ধর্মাবলম্বী ওই তরুণী। নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন তিনি।

জানা যায়, তরুণীর নাম আলিশা মালিক। তিনি চেয়েছিলেন ইদের ঘটনার ছবি ইউটিউবে দিতে। কিন্তু তার আগেই কেউ ভিডিও বানিয়ে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেয়।

আলিশার জানিয়েছে, ওই ভিডিও তাঁকে সমস্যায় ফেলেছে। বাড়ির লোক তাঁকে বাইরে বার হতে বারণ করেছে। নানা লোকে বলছে নানা কথা। সোশ্যাল মিডিয়ায় উড়ে এসেছে একের পর এক বিরূপ মন্তব্য।

আলিশা বলেছেন, তিনি চেয়েছিলেন, ইদের দিন সম্প্রীতির বার্তা দেবেন, বোঝাবেন, নারী পুরুষে কোনও ভেদ নেই। কিন্তু বুঝতে পারছেন না, লোকজন এত চটে গেল কেন।

দিল্লির কলেজছাত্রী আলিশা সিনেমায় নামতে চান। তবে তাঁর দাবি, পরিচিতি পাওয়ার জন্য ওই ভিডিও বানাননি তিনি। আলিশা ক্ষমা চেয়ে বলেছেন, কাউকে আঘাত দেওয়ার জন্য ও কাজ করেননি তিনি। তবে ভবিষ্যতে নিজের ইউটিউব চ্যানেলের জন্য ভিডিও বানাবেন।

সমালচিত সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

%d bloggers like this: