চট্টগ্রাম, , শনিবার, ১৭ নভেম্বর ২০১৮

বান্দরবানে হোটেল অভিযানে যৌনকর্মীসহ আটক ৫

প্রকাশ: ২০১৮-০৬-১৯ ২২:৫৯:২২ || আপডেট: ২০১৮-০৬-১৯ ২২:৫৯:২২

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৫ যৌনকর্মীকে আটক করেছে পুলিশ।মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় মোবাইল র্কোট পরিচালনা করলে বান্দরবান ১ নাম্বার গলির কামাল বোডিং থেকে অভিযান চালিয়ে ৫ জন যেীনকর্মীকে আাটক করে পুলিশ ।

আটককৃতরা যেীনকর্মীরা হল , ঢাকার শাহনাজ পারবিন (৩০) তাসলিমা (৩০) , খাগরাছড়ির জেলার লীমা (১৫) চকরিয়া থানার মো: বেলাল(৩০), ঢেমরা থানার মো:পারভেজ ভূইয়া (৩১), ঢাকার মো: সেলিম হোসেন (২৫) ।

মঙ্গলবার বিকাল ৫ ঘটিকায় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মুফিদুল আলম ও সহকারী কমিশনার অরুনকৃষ্ণ পালের নেতৃত্বে বিশেষ মোবাইল র্কোট পরিচালনায় যৌনকর্মদের আটক করা হয় ।

নাম প্রকাশে অনিচ্ছুক ১ নং গলির এলাকাবাসী ও ব্যাবসায়ীগন অভিযোগ করেন র্দীঘ বছর ধরে এই সব অসামাজিক কার্যক্রম চালিয়ে আসছে কিছু হোটেলে। আর তাথে ক্ষতিগ্রস্ত হচ্ছে এলাকার যুব সমাজ। এলাকাবাসী ও ব্যাবসায়ীদের অভিযোগ দেহ ব্যাবসার অগোচরে প্রতিদিন হোটেলে ইয়াবা , ফেন্সিডিল,গাজা সহ বিভিন্ন মাদক দব্যের রম রমা ব্যাবসা চলে ।

স্থানীয় এলাকাবাসী ও ব্যাবসায়ীদের অভিযোগের গোপন সংবাদের ভিক্তিতে মঙ্গলবার বিকালে হোটেল থেকে আটক করা হয় এইসব যৌনকর্মীদের এবং দন্ডবিধি আইনের ২৯১ ধারায় গণ উপদ্রব বন্ধ করার নির্দেশ প্রদানের পর আইল লঙ্গল করায় বিধি মোতাবেক তাদের প্রত্যেকে ১ হাজার করে জরিমানা ও অনাদায়ে ৬ মাসের জেল প্রদান করা হয় ।

আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা প্রদান করা হয় এবং হোটেলে অবৈধ ব্যাবসার দায়ে কামাল বোডিং এ অনিদিষ্ট কালের জন্য সীল ও তালা লাগনো হয় ।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

%d bloggers like this: