চট্টগ্রাম, , শনিবার, ২১ জুলাই ২০১৮

পেকুয়ায় অস্ত্রসহ ডাকাতির মালামাল উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৬-০৪ ১৯:০৬:৪৮ || আপডেট: ২০১৮-০৬-০৪ ১৯:০৬:৪৮

এইচএম শহীদুল ইসলাম, পেকুয়া(কক্সবাজার) প্রতিনিধি : পেকুয়ায় (৩জুন) সোমবার দুপুরে উপজেলার উজানটিয়া ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ করিয়ারদ্বিয়ায় অভিযান চালিয়ে এসব অস্ত্র ও মালামাল উদ্ধার করে।

জানা গেছে মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নে কয়লা বিদ্যুত প্রকল্পে চলমান কাজের একটি মালামাল বহনকারী বোট গতকাল রবিবার রাতে বদরখালী-মাতারবাড়ি চ্যানেলে-আটকা পড়ে। গভীররাতে করিয়ারদ্বিয়া পুরাতনঘোনা দক্ষিনপাড়ার নুরুচ্ছফার ছেলে শাহজাহান, বাইন্যাপাড়ার মৃত,ছৈয়দ আহমদের ছেলে বাবুল, পশ্চিম সাইড পাড়ার মৃত, কবির আহমদের ছেলে আব্দুর রহমান, ফকিরাঘোনার হারুন, বশির উল্লাহ, পুরাতন ঘোনার ওয়াসিমসহ ৮/১০জনের সংঘবদ্ধ ডাকাতদল ওই বোটে হানা দেয়। এ সময় তারা বোটে থাকা লোকজনকে জিম্মি করে নগদ টাকা ও ব্যাটারীসহ মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পেকুয়া থানা পুলিশ সোমবার দুপুরে শাহজাহান ও বাবুলের বাড়িতে অভিযান পরিচালনা করে।

এ সময় শাহজাহানের বাড়ি থেকে লুন্ঠিত তিনটি ব্যাটারি ও পুকুর থেকে বস্তাবাধানো চারটি অস্ত্র উদ্ধার করে। এর আগে পুলিশি উপস্থিতি টের পেয়ে তারা সটকে পড়ে।

উজানটিয়া ইউপি’র চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী জানায় বিষয়টি আমাকে ফোনে জানানো হয়েছে। গ্রাম পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে শাহজাহান ও বাবুলের বাড়ি ঘেরাও করে রাখা হয়েছিল। পুলিশ অস্ত্র ও মালামাল উদ্ধার করেছে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম খান জানায় শাহহজাহান ও বাবুলের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে। দুস্কৃতিকারীদের আটক করতে অভিযান জোরদার করা হবে। মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

%d bloggers like this: