চট্টগ্রাম, , বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮

মদিনা সোনাকানিয়া পরিষদের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশ: ২০১৮-০৬-০১ ০৪:২২:৫২ || আপডেট: ২০১৮-০৬-০১ ০৪:২২:৫২

চট্টগ্রাম সাতকানিয়া থানা সোনাকানিয়া ইউনিয়নের মদিনা মনোয়ারায় অবস্থানরত প্রবাসীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল করেছে মদিনা সোনাকানিয়া পরিষদ ।

মদিনা বাংগালী মার্কেট মোহাম্মদীয়া হোটেলের হল রুমে বৃহস্পতিবার(৩১ মে) ১৫ রমজানের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মদিনা সোনাকানিয়া পরিষদের সভাপতি, বিসিষ্ট ব্যবসায়ী মোঃ মহিউদ্দিন।

সংগঠনের সাধারন সম্পাদক আ জ ম সাদেকের সন্চলনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মদিনা সাংবাদিক পরিষদের সাধারণ সম্পাদক, নিরাপদ সড়ক চাই সৌদিআরব শাখার আহবায়ক, এনটিভির ও সিটিজিটাইমস২৪ প্রতিনিধি হাম্মদ আলী রাশেদ।

বক্তব্য রাখেন সাংবাদিক নেজাম উদ্দিন, ব্যববসায়ী মোস্তাক আহমদ, ব্যবসায়ী আব্দুল মালেক, সাবেক ছাত্র নেতা সাহাবুদ্দিন, সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী মামুনুর রশিদ, সমাজ সেবক ও ব্যবসায়ী গোলাম রহমান মানিক,গোল্ডেন ট্রাভেল এজেন্সি মদিনা শাখার পরিচালক মোঃ সাওকত,আমিনুর রহমান টিটু, আরিফুল ইসলাম, হাফেজ মহিউদ্দিন, আব্দুর রহিম, মোহাম্মদ ফারুক, নাসিরুদ্দিন ও জাফর আহমদ।

অনুষ্ঠানে সোনাকানিয়া প্রবাসী ব্যবসায়ী, কমিউনিটি ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মীসহ প্রায় দু-শতাধিক প্রবাসীর উপস্থিতিতে পুরো অনুষ্ঠানটি প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়।

বক্তারা সোনাকানিয়া ইউনিয়নের যে কোন উন্নয়নে যার যার অবস্থান থেকে অবদান রাখার সংকল্প ব্যক্ত করেন প্রাবাসীরা ।

ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণে এবং সকল মুসলিম উম্মাহর জন্য বিশেষ দোয়া ও মোনজাত করেন মদিনা সাংবাদিক পরিষদের সাংগঠনিক সম্পাদক মোঃ আতিক উল্লাহ।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

%d bloggers like this: