চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুরে ট্রাকচাপায় এএসআই’সহ নিহত ২

প্রকাশ: ২০১৮-০৬-০১ ১২:১৯:১৩ || আপডেট: ২০১৮-০৬-০১ ১২:২১:০১

রমজান আলী, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে বৃহস্পতিবার রাতে ট্রাক চাপায় এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন। নিহতরা হলেন জয়দেবপুর থানাধীন মীরের বাজার পুলিশ ক্যাম্পের এএসআই মো. আমজাদ হোসেন ও গাজীপুর সিটি করপোরেশনের জাঝড় এলাকার অঞ্জন বোসের ছেলে সাগর বোস (২৯)।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো. আক্তারুজ্জামান জানান, বৃহস্পতিবার মধ্যরাতে আমজাদ হোসেন মীরের বাজার এলাকায় দায়িত্ব পালন করছিলেন।

এসময় ঢাকা-বাইপাস সড়ক যানজট মুক্ত করতে গিয়ে মোটরসাইকেল নিয়ে তিনি উলুখোলা এলাকায় গিয়ে চালবোঝাই একটি ট্রাকের সামনে দাঁড়ান। এসময় ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি পুলিশসহ মোটরসাইকেলকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এএসআই আমজাদ মারা যান।

অপরদিকে সালনা মহাসড়ক থানার ওসি বাসুদেব সিনহা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে মোটর সাইকেল যোগে পিতা-পুত্র কোনাবাড়ি থেকে গাজীপুর সিটির জাঝর এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাজাবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাগর বোস নিহত এবং তার পিতা অঞ্জন বোস আহত হন। অঞ্জন বোসকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

%d bloggers like this: