চট্টগ্রাম, , রোববার, ২৪ জুন ২০১৮

ফেনীর গ্রান্ড হক টাওয়ারে মোবাইল কোর্ট পরিচালনায় বাধা: চারজনের কারাদন্ড, ২ লক্ষ টাকা অর্থদন্ড

প্রকাশ: ২০১৮-০৫-২২ ২১:১৬:১৮ || আপডেট: ২০১৮-০৫-২২ ২১:১৬:১৮

ফেনীতে ভোক্তা অধিকার সংরক্ষণে আজ ( ২২ মে, ২০১৮) মোবাইল কোর্ট পরিচালনা করার সময় অসাধু ব্যবসায়ীরা ঘিরে ফেলে ম্যাজিস্ট্রেটকে। এ সময় তারা আশেপাশের দোকান ভাংচুর করে ও ম্যাজিস্ট্রেটের গাড়িতে ইট নিক্ষেপ করে। একসময় তারা অবরুদ্ধ করে রাখে অভিযানের নেতৃত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানাকে। এ সময় ফেনী মডেল থানার অফিসার ইন চার্জ রাশেদ খান চৌধুরীর নেতৃত্বে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ঘটনার সূত্রপাত ঘটে যখন মায়াবী ফ্যাশনের ৪৫০০ পিস শাড়ির মধ্যে প্রায় ২০০০ পিসের কোন ইনভয়েস বা বৈধ কাগজ প্রতিষ্ঠানটির মালিক দেখাতে ব্যর্থ হয়। প্রতিষ্ঠানটির মালিক শাড়ি অবৈধ প্রক্রিয়ার আনয়ন করেছেন এই অভিযোগে প্রতিষ্ঠানটিকে ১০০,০০০/- ( এক লক্ষ) টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। এ সময় উত্তেজিত হয়ে ম্যাজিস্ট্রেট এর সাথে দুর্ব্যবহার করেন মায়াবীর মালিক ও হুমকি প্রদান করেন। প্রতিষ্ঠানের কর্মচারিরা নিচে গিয়ে গাড়ি ভাংচুরসহ সরকারি কাজে বাধা প্রদান করে।
আদালত শামসুল আলম (৫০) ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ১ লক্ষ টাকা অর্থদন্ডে দন্ডিত করেন। সরকারি কাজে বাধা দেওয়ায় আদালত মায়াবীর কর্মচারি মো: ফরহাদ ইয়াছিন (২০) কে ২০ ( বিশ) দিনের কারাদন্ড প্রদান করে। একই দোকানের কর্মচারি জহিরুল ইসলাম বাবু (২১) কে একই অপরাধে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালত। একই অপরাধে আদালত মো: জামাল উদ্দিনক (৩০) বিশ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে আদালত।

অভিযানে বিএসটি আই পরিদর্শক আশিকুজ্জামান, ফিল্ড অফিসার সাইফুর রহমান, স্যানিটারি ইন্সপেক্টর মো: আব্দুর রহমান ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

May 2018
S M T W T F S
« Apr   Jun »
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
%d bloggers like this: