চট্টগ্রাম, , শুক্রবার, ২০ জুলাই ২০১৮

রাবিতে ফুল বাগানের মালিদের দায়িত্ব পালনে উৎসাহ দিতে পুরস্কার প্রদান

প্রকাশ: ২০১৮-০৫-১৭ ১৮:৫২:১৪ || আপডেট: ২০১৮-০৫-১৭ ১৮:৫২:১৪

রাবি প্রতিনিধি: প্রথমবারের মত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ফুল বাগানে কর্মরত মালিদের কর্মদক্ষতার ওপর ভিত্তি করে ও কাজে উৎসাহিত করার লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে মালিদের পুরস্কার প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে আয়োজিত এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান মালিদের হাতে এ পুরস্কার তুলে দেন।

প্রশাসন ভবন ক্যাটাগরিতে প্রথমস্থান অধিকার করেছেন সহ-উপাচার্য বাসভবনের ফুলবাগানের মালি আলমগীর হোসেন ও তার দল। দ্বিতীয় স্থান অধিকার করেছেন উপাচার্য বাসভবনের ফুলবাগানের মালি মতি বিশ্বাস ও তার দল। হল/ইনস্টিটিউট ক্যাটাগরিতে প্রথম হয়েছেন আমীর আলী হলের ফুলবাগানের মালি আলম ও তার দল এবং দ্বিতীয় হয়েছেন শহীদ সোহরাওয়ার্দী হলের ফুলবাগানের মালি জাবিদ হোসেন ও তার দল। তবে কোনো একাডেমিক ভবনের ফুলবাগানই ৩০ এর মধ্যে কমপক্ষে ১৫ স্কোর না পাওয়ায় এই ক্যাটাগরিতে কোনো পুরস্কার দেয়া হয়নি।

উপাচার্য এম আব্দুস সোবহান বলেন, ‘সকল ভালো কাজেরই উৎসাহ দরকার। কাজের মূল্যায়ন করলে মানুষ ভালো কাজের প্রতি আরও উৎসাহী হয়। আমরা চাই প্রত্যেক কর্মকর্তা-কর্মচারীকেই ভালো কাজের জন্য পুরস্কৃত করতে। সেজন্য যে যার দায়িত্ব যথাযথভাবে পালন করুন।’

ছাত্র উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় ও সহ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক এ কে এম মোস্তাফিজুর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার প্রমুখ।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

May 2018
S M T W T F S
« Apr   Jun »
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
%d bloggers like this: