চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮

ছাত্রীকে নগ্ন করে ছবি তুলল শিক্ষক!

প্রকাশ: ২০১৮-০৪-২৮ ০৯:৫৯:৫৬ || আপডেট: ২০১৮-০৪-২৮ ০৯:৫৯:৫৬

মডেলিংয়ের ফাঁদে ফেলে ছাত্রীকে জোর পূর্বক বিবস্ত্র করে অশ্লীল ছবি তোলার অভিযোগ উঠেছে তার নাচের স্কুলের একজন শিক্ষক ও একজন শিক্ষিকার বিরুদ্ধে। পুলিশ ইতোমধ্যেই তিন জন অভিযুক্ত জয়ব্রত রায়, অরুণাংশু ঘোষ ও ঋতুপর্ণা সাহাকে গ্রেফতার করেছে।

ভারতের উত্তরবঙ্গ রাজ্যের উত্তর কলকাতার টালায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

অভিযুক্ত জয়ব্রত রায় ওই নাচের স্কুলটির মালিক। আর সেই স্কুলেই ওই ছাত্রীকে মডেলিংয়ের টোপ দেয়া হয়। এরপর ওই কিশোরী ছাত্রীর পোর্টফোলিও তোলার নাম করে তার পোশাক খুলিয়ে ছবি তোলেন স্কুলের জয়ব্রত রায় এবং তার সঙ্গীরা। তারপরে আবারও ছবি তোলার জন্য ওই ছাত্রীকে তাকে ডাকা হয়। সে সময় ওই কিশোরী রাজি না হওয়ায়, আগের দিনের তুলে রাখা ছবি দেখিয়ে তাকে ‘ব্ল্যাকমেল’ করা হয়। তার নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকিও পর্যন্ত দেয়া হয় ওই ছাত্রীকে।

এর পরপরই ওই ছাত্রী ও তার পরিবার অভিযোগ দায়ের করেন পুলিশের কাছে। এ সময় ভূক্তভোগী সেই ছাত্রীর জবানবন্দি নেয়া হয়।

এরপর অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্তদেরকে ১৪ দিনের জেল হেফাজতে পাঠানো হয়েছে। এই জঘন্য কাজের সঙ্গে যুক্ত ওই ব্যক্তিদের কাছ থাকা দুইটি মোবাইল বাজেয়াপ্ত করা হয়। ওই মোবাইল ফোনে সেই ছাত্রীর ১০টি নগ্ন ছবিও রয়েছে বলে জানা যায়।

এই ঘটনার পর সেই স্কুলের আরো কোনো ছাত্রীর সঙ্গে এমন কাজ করা হয়েছে কি না, সেটিও তদন্ত করে দেখা হচ্ছে। এক কথায়, পুরো বিষয়টি এখন খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply