চট্টগ্রাম, , বুধবার, ২২ আগস্ট ২০১৮

বান্দরবানে বিএনপির কর্মী সম্মেলন প্রত্যাখ্যান

প্রকাশ: ২০১৮-০৪-২৭ ২০:০৮:৪১ || আপডেট: ২০১৮-০৪-২৭ ২০:০৯:৪০

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে বিএনপির মাম্যাচিং ও জাবেদ রেজা গ্রুপের ২৮ তারিখের কর্মীসভাকে প্রত্যাখ্যান করেছে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন ।

শুক্রবার বিকালে বান্দরবান চেীধুরী মার্কেট সংলগ্ন বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই কথা জানান সদর উপজেলার চেয়ারম্যান ও বান্দরবান বিএনপির কর্মী সম্মেলন কমিটির আহব্বায়ক ও অনুষ্ঠানের সভাপতি জানাব আবদুল কুদ্দুস ।

এই সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক মো: ওসমান গনি, লামা উপজেলার সহ সভাপতি আমির হোসেন, সাধারন সম্পাদক থৈয়াংপ্রু চেীধুরী, যুগ্ন সম্পাদক মুুজিবুর রশিদ, দপ্তর সম্পাদক মুছা সওদাগর , থানচি উপজেলা সভাপতি খামলাই ম্রো, পেীর শাখার সিনিয়র সহ সভাপতি ফেরদোস হাইদার রাসেল ,কর্মী সভার সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ ।

সংবাদ সম্মেলনে নেতাবৃন্দ জানান বিএনপির মীর মোহাম্মদ নাছির উদ্দিন গত ১৮ এপ্রিল ৫০০ জন লোক ৯টি ইউনিট ও ৭টি উপজেলা, ২টি পেীর সভার নেতাকর্মীদের সামনে তার চট্টগ্রাম বাস ভবনে কথা দিয়েছিলেন যে মাম্যাচিং ও জাবেদ রেজা গ্রুপের ২৮ তারিখের কর্মী সম্মেলনে অংশ্র গ্রহন করবেন , কিন্তু আজ তিনি জানান সরকার অনুমোদিত কমিটি ছাড়া অন্য কোন বিএনপির কর্মী সম্মেলনে তিনি যোগদান করবেন না ।

এই কথা জানতে পেরে সকল কর্মী ও নেতাবৃন্দ মীর নাছিরের প্রতি র্তীব নিন্দা জানান এবং এর প্রতিবাদে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন ।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

April 2018
S M T W T F S
    May »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
%d bloggers like this: