চট্টগ্রাম, , রোববার, ২১ অক্টোবর ২০১৮

সত্যিই ক্রিকেট তারকার সঙ্গে উর্বশীর প্রেম?

প্রকাশ: ২০১৮-০৪-২৪ ০৪:৩৬:৩৭ || আপডেট: ২০১৮-০৪-২৪ ০৬:৩১:৪৭

‘হেট স্টোরি ৪’ সিনেমার নায়িকা উর্বশী রাউতেলা প্রেম করছেন, এমনই খবর পাওয়া যাচ্ছে ভারতীয় গণমাধ্যমে। অবশ্য কোনো অভিনেতার নন, এনডিটিভির সূত্র বলছে, ক্রিকেট তারকা হার্দিক পান্ডের সঙ্গে সম্পর্ক জুড়েছেন প্রাক্তন মিস ইউনিভার্স উর্বশী।

সংবাদমাধ্যমটি জানায়, একটি অনুষ্ঠানের ছবিতে হার্দিক পাণ্ডে ও তার ভাই ক্রুনাল পাণ্ডের সঙ্গে উর্বশীকে দেখা গেছে। ভারতীয় ক্রিকেট দলের ওই সদস্যের সঙ্গে বলিউডের অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়।

হার্দিকের সঙ্গে নিজের ছবি সম্প্রতি শেয়ার করেন উর্বশী। ওই অনুষ্ঠানে আইপিএলের সাফল্য কামনায় হার্দিককে শুভেচ্ছাও জানান তিনি। এরপরেই শুরু হয় দুজনের প্রেমের গুঞ্জন।

অবশ্য উর্বশী যে সত্যিই প্রেম করছেন, এই কথাও জোর দিয়ে বলা যাচ্ছে না। কারণ এর আগে হার্দিক পাণ্ডের সঙ্গে দেখা গেছে বলিউডের অভিনেত্রী এলি আব্রামকে। তাদের মধ্যে সম্পর্ক আছে এবং গোপনে প্রেম করছেন, এমন সংবাদও সে সময় প্রকাশিত হয়।

হার্দিক পাণ্ডের সঙ্গে উর্বশী রাউতেলা (বামে) এবং এলি আব্রামের সঙ্গে হার্দিক (ডানে)। ছবি: সংগৃহীত

হার্দিকের ভাই ক্রুনাল পাণ্ডের বিয়ের সময় ভারতীয় দলের এই তারকা ক্রিকেটারের সঙ্গে দেখা যায় এলি আব্রামকে। এলির সঙ্গে হার্দিকের সেই ছবি ভাইরালও হয়ে যায়। এরপর মুম্বাই বিমানবন্দরেও হার্দিকের সঙ্গে এলিকে দেখা যায়। অবশ্য এলির সঙ্গেও তার সম্পর্কের কথা স্বীকার করেননি হার্দিক।

শুধু এলি নয়, এর আগেও একাধিক নারীর সঙ্গে নাম জড়িয়েছে হার্দিকের। এর মধ্যে সবচেয়ে আলোচিত ছিলেন পরিণীতি চোপড়া। স্পটবয় সূত্র জানায়, এই মুহূর্তে পরিবারের সঙ্গে সুইডেনে রয়েছেন এলি। আর এই সময়ে এলি-হার্দিকের সম্পর্কের মাঝে ঢুকে পড়েছেন উর্বশী।

হার্দিক এবং উর্বশী, দুজনেরই এক বন্ধু জানান, ‘এটা সত্যি যে তারা একে অপরের সঙ্গে ডেট করছেন। দু’জনকে ইশারায় কথা বলতেও দেখা গিয়েছে।’

সূত্র: এনডিটিভি

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

April 2018
S M T W T F S
    May »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
%d bloggers like this: