চট্টগ্রাম, , শুক্রবার, ২২ জুন ২০১৮

রুয়েটে বাসচালককে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২০১৮-০৪-২৪ ০৬:৩১:৫১ || আপডেট: ২০১৮-০৪-২৪ ০৬:৩১:৫১

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক বাসচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ৯টার দিকে রুয়েটের দেশরত্ন শেখ হাসিনা হলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুস সালাম (৫৫) রুয়েটের পরিবহন দফতরে কর্মরত একজনন বাসচালক। তার বাড়ি রুয়েটের পার্শ্ববর্তী বুধপাড়া এলাকায়। তবে তিনি রুয়েটের কর্মচারী কোয়ার্টারে থাকতেন।

রুয়েটের কর্মকর্তা সমিতির সভাপতি গোলাম মোস্তফা এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে আব্দুস সালাম নিজ কোয়ার্টারে ফিরছিলেন। পথে দেশরত্ন শেখ হাসিনা হলের কাছেই তার ওপর অতর্কিত হামলা করে কয়েকজন দুর্বৃত্ত। তারা তাকে উপর্যুপুরি কুপিয়ে পালিয়ে যায়।

হামলার সময় তার চিৎকারে কয়েকজন গিয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। আব্দুস সালামের মাথা ও সারা শরীরেই ধারালো ছুরি দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে গোলাম মোস্তফা কিছু বলতে পারেননি।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাহবুব আলম বলেন, ‘আমরা হাসপাতালে লাশের পাশেই আছি। আগামীকাল (মঙ্গলবার) পোস্টমর্টেম করা হবে। কারা এই কাজ করেছে তা খুঁজে বের করতে ইতোমধ্যে আমাদের পুলিশ সদস্যরা কাজ শুরু করে দিয়েছে।’

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

April 2018
S M T W T F S
    May »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
%d bloggers like this: