চট্টগ্রাম, , মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

বাঁশখালীতে র‍্যাবের সঙ্গে গুলি বিনিময়, ‘ধর্ষক’ নিহত

প্রকাশ: ২০১৮-০৪-২৪ ০৮:৪২:৫৪ || আপডেট: ২০১৮-০৪-২৪ ০৮:৪২:৫৪

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পেকুয়ার সীমান্তে র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ের আব্দুল হাকিম মিন্টু (৩০) নামে এক শিশু ধর্ষণকারী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার ভোরে এই ঘটনা ঘটেছে। র‌্যাবের দাবি, ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ এর লেফটেন্যান্ট কমান্ডার ও কোম্পানি অধিনায়ক আশেকুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ধর্ষণ মামলার আসামী আব্দুল হাকিম প্রকাশ মিন্টু ও তার সহযোগী সন্ত্রাসীরা বাঁশখালী ও পেকুয়া থানার সীমান্তবর্তী এলাকায় অবস্থানের খবর পেয়ে অভিযানে নামে র‌্যাবের একটি আভিযানিক দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ করে এলোপাথাড়িভাবে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষা ও সরকারি জানমাল রক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে। র‍্যাবের স্কোয়াড্রন লিডার সাফায়েত জামিল ফাহিম, লেফটেন্যান্ট কমান্ডার আশেকুর রহমান, তারিক আজিজের নেতৃত্বে গুলি বিনিময়ের এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাৎক্ষণিকভাবে আহত ব্যক্তিকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থলে থেকে এসময় একটি ওয়ান-শুটার গান, ৫ রাউন্ড গুলি ও ২টি খালি খোসা উদ্ধার করা হয়। পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে জানা যায়, নিহত ওই ব্যক্তি ১০ বছর বয়সী শিশুর ধর্ষণ মামলার আসামী আব্দুল হাকিম প্রকাশ মিন্টু।

এর আগে বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের টেকপাড়া গ্রামে গত ১৮ এপ্রিল সন্ধ্যায় দশ বছর বয়সী তৃতীয় শ্রেণির এক শিশুকে ধানক্ষেতে ঘাস কাটতে গেলে আব্দুল হাকিম মিন্টু ধর্ষণ করে। এ ঘটনায় মিন্টুর বিরুদ্ধে ২১ এপ্রিল বাঁশখালী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

মিন্টু শেখেরখীল ইউনিয়নের টেকপাড়া গ্রামের শামসুল আলমের ছেলে।

Leave a Reply

ক্যালেন্ডার এবং আর্কাইভ

April 2018
S M T W T F S
    May »
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
%d bloggers like this: